রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

ফরিদপুরে নির্মাণাধীন ব্রিজের মাটি ধসে নিহত ৩

ফরিদপুরে নির্মাণাধীন ব্রিজের মাটি ধসে নিহত ৩

স্বদেশ ডেস্ক:

ফরিদপুরের সদরপুরে এলজিইডির নির্মাণাধীন ব্রিজের পাশের মাটির স্তুপ ধসে তিন শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো চারজন।

বুধবার দুপুরে সদরপুর উপজেলার ভাষাণচর ইউনিয়নের জমাদারডাঙ্গীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের কবিরপুরের আফজাল শেখের ছেলে অন্তর শেখ (২২), একই ইউনিয়নের কুজুরদিয়া এলাকার ইসমাইল মীরের ছেলে জুলহাস মীর (২০) ও বাগেরহাটের মোল্লারহাট থানার উদয়পুর উত্তরকান্দি এলাকার আলামিন খাঁ’র ছেলে জাবেদ খাঁ (২৩)।

আহতরা হলেন ফরিদপুরের সদর উপজেলার কুজুরদিয়া এলাকার মনির খানের ছেলে সুমন খান (২৭), একই ইউনিয়নের শোলাকুণ্ড এলাকার রোকন মীরের ছেলে ওহিদুল ইসলাম (৩০), ঘোড়াদহ এলাকার সিরাজ শেখের ছেলে রাসেল শেখ (২৫) ও মরহুম খালেক শেখের ছেলে নজরুল ইসলাম (৩০)। তাদের উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ব্রিজের পিলার তৈরির জন্য নিচের মাটি কেটে পাশেই স্তুপ করে রাখা হয়েছিল। বুধবার সকালে পিলারের সেন্টারিংয়ের কাজ করার সময় পাশের মাটির স্তুপ ধসে পড়লে তাতে কর্মরত শ্রমিকেরা চাপা পড়ে। খবর পেয়ে সদরপুর থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে তিনজনের লাশ উদ্ধার করে এবং চারজনকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে। আহত চার নির্মাণশ্রমিকে উদ্ধার করে সদরপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: আহসান মাহমুদ রাসেল বলেন, ‘খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। এ কাজে কোনো পক্ষের ত্রুটি থেকে থাকলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877